আজব প্রস্তাব বন্ধুর সাথে সেক্স করলেই মিলবে ১০ মিলিয়ন মার্কিন ডলার

কাইলি জেনার (জন্ম আগস্ট ১০, ১৯৯৭) একজন মার্কিন রেয়ালেটি টেলিভিশন শো  ব্যক্তিত্ব, মডেল, অভিনেত্রী, উদ্যোক্তা, সামাজিক ব্যক্তিত্ব এবং সামাজিক গণমাধ্যম ব্যক্তিত্ব। তিনি  মাত্র ৯ বছর বয়স থেকে টেলিভিশন চ্যানেলের রেয়ালেটি টেলিভিশন সিরিজ কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ান্স এর একজন অভিনয় শিল্পী হিসেবে সবার নিকট পরিচিত, তার নিজেস্ব ব্রান্ডের প্রসাধনী সামগ্রী এবং তার সামাজিক গণমাধ্যমে তার অতিশয় উপস্থিতি জন্য তিনি বহুল পরিচিত। ২০১৫ সালে কাইলি তার নিজেস্ব ব্রান্ডের প্রসাধনী ব্যান্ড “কাইলি কসমেটিক্স” শুরু করেন, ২০১৪ এবং ২০১৫ সালে, টাইম ম্যাগাজিন, এ  কিশোর-কিশোরীদের মধ্যে তাদের যথেষ্ট প্রভাব থাকার কারণে “২০১৪ সালের সবচেয়ে প্রভাবশালী কিশোর-কিশোরী” তালিকায় জেনার এবং তার বোনদের নামের স্থান দেয়।২০১৭ সালের হিসেবে অনুযায়ী , ইন্ট্রাগ্রামে ১০৪ মিলিয়নেরও বেশি ফলোয়ার নিয়ে, তিনি ইন্ট্রাগ্রামে সেরা ১০ জন অনুসরণীয় ব্যক্তিদের মধ্যে একজন হন ।২০১৭ সালে, জেনারের নাম ফোর্বস সেলেব্রেটি  সেরা ১০০ এর তালিকায় স্থান পায় তার নাম , যেখানে তিনি সবচেয়ে কনিষ্ঠ ব্যক্তি হিসেবে এই তালিকায় নিজের স্থান করে নেন। 

আজব প্রস্তাব বন্ধুর সাথে সেক্স করলেই মিলবে ১০ মিলিয়ন মার্কিন ডলার

কিছু দিন আগেই ১৮ বছর পূর্ণ করলেন আমেরিকান রিয়েলিটি টেলিভিশন শো এর  তারকা কাইলি জেনার। আর ১৮ বছর পূর্ণ হতে না হতেই এক বিশাল প্রস্তাব পেলেন বসলেন তিনি। প্রেমিক তাইগার সঙ্গে একটি সেক্স টেপ বের করলে বিনিময়ে পাবেন ১০ মিলিয়ন মার্কিন ডলার। এ প্রস্তাব পাঠিয়েছে পর্ন ছবি নির্মাতা প্রতিষ্ঠান ভিভিড এন্টারটেইনমেন্ট।

এর আগে ভিভিড এন্টারটেইনমেন্ট একই প্রস্তাব করেছিলরিয়েলিটি টেলিভিশন শো এর  তারকা কিম কার্দাশিয়ানকে। এতে সাড়াও দেন কিম। তিনি তার সেই সময়কার প্রেমিক গায়ক ও অভিনেতা রে জে-এর সঙ্গে সেক্স টেপ বের করেন। এই সেক্স টেপটি কিমকে ক্যারিয়ারের তুঙ্গে এক টানে তুলে নিয়ে যায়। কাজেই কাইলি জেনার এ প্রস্তাবকে কিভাবে কাজে লাগাবেন তা দেখার অপেক্ষায় রয়েছে পর্ণ ও শোবিজ দুনিয়ার দর্শকেরা।

আরও পড়ুন :

বন্ধ হয়ে যেতে পারে ইন্টারনেট ও স্যাটেলাইট পরিষেবা! দুশ্চিন্তায় বিজ্ঞানীরা

আশেপাশে কতজন করোনা রোগী আছে জানিয়ে দেবে স্মার্টফোন – Corona Tester Apps

ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীদের জন্য ‘শপ’ ফিচার চালু করলো ফেসবুক – Facebook Shop

বিশ্বে সবচেয়ে বেশি বিক্রি হওয়া ১০ স্মার্টফোন – Best Selling Smartphones in the World

ফ্রিল্যান্সিংয়ের ৭ টি জনপ্রিয় কাজ ! উপার্জন করতে পারবেন লক্ষ টাকা

 

আরেক পর্ন  ছবির নির্মাতা প্রতিষ্ঠান ‘ব্যাঙ ইউ লেটার‘ ১.৮ মিলিয়ন ডলারের প্রস্তাব এনেছে। এ ভিডিও টি ২২ মিনিটের হবে বলে জানায় তারা।

উভয় প্রতিষ্ঠান কাইলিকে বোঝানোর চেষ্টাও করছেন ও আশ্বাস দিয়েছেন । যদি কাইলি রাজি থাকেন, তবে তিনি কিম বা প্যারিস হিলটনের মতোই বিখ্যাত হয়ে উঠবেন।

ডিজিটাল প্লেগ্রাউন্ড নামে আরেকটি পর্ন সাইট প্রতিষ্ঠান তাদের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হতে প্রস্তাব করেছেন কাইলিকে। চাইলে কাইলি এদের মাধ্যমে পর্ন ছবিও করতে পারবেন।

ডিজিটাল প্লেগ্রাউন্ড থেকে পাঠানো এক মেসেজে কাইলিকে বলেছেন, আপনি পর্ন তারকা না হয়ে সময় নষ্ট করছেন। আপনার দেহ গঠন এবং সৌন্দর্য এ পর্ন তারকা হওয়ার জন্যে আদর্শ। তাই আমাদের সঙ্গে আসুন এবং নতুন এক দুনিয়ার তারকা বনে যান।

১৮ পূর্ণ করেই কাইলি একের পর এক পর্ন নির্মাতাদের প্রস্তাব পেয়ে চলেছেন। তবে এখন পর্যন্ত নিজের সিদ্ধান্তের কথা জানাননি কাইলি জেনার

 

সূত্র : ইন্ডিয়া টুডে ,দেশ রূপান্তর,ও উইকিপিডিয়া

Share Now!

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: This Content is CopyWrite Protected !! BY DMCA