ফেসবুকে সেরা কনটেন্ট ক্রিয়েটরদের জন্য সুখবর দিলেন জাকারবার্গ

Share Now!
কনটেন্ট ক্রিয়েটরদের জন্য সুখবর

কনটেন্ট ক্রিয়েটরফেসবুকে সেরা কনটেন্ট ক্রিয়েটরদের জন্য পুরস্কার ঘোষণা দিয়েছেন, ফেসবুকের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক জাকারবার্গ। তিনি জানিয়েছেন যে, ফেসবুকে ২০২১~২০২২ অর্থ বছরে এক বিলিয়ন ডলারেরও বেশি বিনিয়োগে করবে। তিনি বলেছেন এই অর্থ ভাল মানের Facebook Content Creator দের জন্য বায় করবেন। অর্থাৎ প্রতি মাসে সেরা Content Creator গন একটা ভাল মানের সন্মানি পাবেন। এর আগেই Google এর প্রধান YouTube Shorts Creator দের জন্য প্রতিমাসে পুরস্কার এর ঘোষণা দিয়েছেন।

ফেসবুকে সেরা কনটেন্ট ক্রিয়েটরদের জন্য সুখবর দিলেন জাকারবার্গ

বুধবার (১৪ জুলাই) রাত ৯টা ৫৬ মিনিটে এক পোস্টে এই ঘোষণা দেন ফেসবুকের প্রধানফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ‘আমরা ফেসবুককে মিলিয়ন মিলিয়ন  Content Creator দের জন্য সবচেয়ে সেরা প্লাটফর্ম ‍হিসেবে গড়ে তুলতে চাই। এজন্য আমরা নতুন একটি প্রোগ্রাম তৈরির কাজ চালিয়ে যাচ্ছি। এতে এক বিলিয়ন ডলারেরও বেশি অর্থ বিনিয়োগ করা হবে। ২০২২ সালে যারা ফেসবুক ও ইনস্টাগ্রামে সেরা কনটেন্ট ক্রিয়েটর বলে বিবেচিত হবেন তাদেরকে পুরস্কৃত করতে এই অর্থ ব্যয় করা হবে।

 

আরও পড়ুন:

ফেসবুকের সিইও আরও জানিয়েছেন, Facebook Content Creator দের জন্য এ ধরনের ঘোষণা ফেসবুকের জন্য নতুন কিছু নয়। এর আগেও এ ধরনের উদ্যোগ নেয়া হয়েছিল। তবে এ ধারা অব্যাহত রাখতে চায়, জানিয়েছে ফেসবুকের প্রধান।

এ বিষয়ে বিস্তারিত খুব শিগগিরই জানানো হবে বলে ফেসবুক পোস্টে উল্লেখ করেছেন জাকারবার্গ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: This Content is CopyWrite Protected !! BY DMCA