জনপ্রিয় অনলাইন ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার তালিকা – Free Video Editor

Share Now!

প্রিয় দর্শক , সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আজকের আলোচনা। আজকের টপিকস হলো কি ভাবে ফ্রীতে অনলাইন ভিডিও এডিটিং সফটওয়্যার দিয়ে কাজ করতে পারি কোন লাইসেন্স কি ও ওয়াটারমার্ক ছাড়া।আমরা যারা এফিলিয়েট ও সিপিএ মার্কেটিং করে থাকি। এই অফার গুলো আমরা ভিবিন্ন মাধ্যমে অফারগুলো প্রোমোটে করে থাকি তার মধ্যে ইউটুবে এবং ফেইসবুক অথবা অন্য কোনো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রমোট করে থাকি। কাস্টমার কে আকৃষ্ট করতে আমরা ভিডিও তৌরি করে প্রমোশন করে থাকি। ভিডিও তৈরি করতে ভিডিও এডিটিং সফটওয়্যার লাগে। অধিকন্ত সফটওয়্যার পেইড ভার্সন ,আর ফ্রি থাকলেও ভিডিওর ভিতর সফটওয়্যার কোম্পানির লোগো ওয়াটারমার্ক হিসাবে থাকে তাই ভিডিও প্রোফেসনাল লকিং আসেনা। তাই সবই খুঁজি যে ফ্রীতে কিভাবে ওয়াটারমার্ক ছাড়া সফটওয়্যার পাওয়া যায়। তাই আজ আপনাদের জন্য নিয়ে এসেছি বেশ কিছু ওয়াটারমার্ক ছাড়া ভিডিও এডিটিং সফটওয়্যার। বেশ কয়েকটি জনপ্রিয় সফটওয়্যার নিয়ে আলোচনা করবো, তো চলুন।

জনপ্রিয় অনলাইন ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার তালিকা – Free Video Editor

আরও পড়ুনঃ বন্ধ হয়ে যেতে পারে ইন্টারনেট ও স্যাটেলাইট পরিষেবা! দুশ্চিন্তায় বিজ্ঞানীরা

জনপ্রিয় অনলাইন ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার তালিকা:

Camtasia (ক্যামতাসিয়া )

কামতাসিয়া স্টুডিও হচ্ছে নাম্বার ওয়ান ভিডিও এডিটিং সফটওয়্যার ।যারা ব্যবহার বিধি খুবই সহজ এবং ইন্টারফেস অনেক বেশি। এই সফটওয়্যার টি এক মাসের জন্য ফ্রি পাবেন তবে আপনি টেকনিক্যালি ২ মাস ব্যাবহার করতে পারবেন। এর বেশি করতে পারবেন না। এই সফটওয়্যার টি খুবই দ্রুত রেন্ডারিং হয়। আপনার পছন্দ মতো ফরম্যাটে ভিডিও রেন্ডারিং করে নিতে পারবেন। কোনো ওয়াটারমার্ক থাকবেনা। যদি আপনি লাইফটাইম এর জন্য নিতে চান তাহলে নিচের লিঙ্ক এ ক্লিক করুন।এই সফটওয়্যার দিয়ে ডেস্কটপের স্ক্রিন রেকর্ড করা যায় এবং হাই কোয়ালিটি ভিডিও তৈরি করাযায়।ক্যামতাসিয়া দিয়ে সরাসরি ইউটিউবে ভিডিও আপলোড করা যায়। এই সফটওয়্যার টির ফাইল সাইজও ২৪৭ তো ৩৫০ মেগাবাইটে

Movie Maker Online

মুভি মেকার অনলাইন সফটওয়্যার টি মূলত অনলাইন ভিডিও এডিটিং সফটওয়্যার। এটা ইমেজ ও ভিডিও কে একত্রে করে একটা ভিডিও বানানো যায়। এই সফটওয়্যার টি অনেক ইউসার ইন্টারফেস আছে যা অনেক পেইড পরিচিত সফটওয়্যার কে অনুসরণ করে।
মুভি মেকার সফটওয়্যার টি দিয়ে খুব সুন্দর করে ভিডিও, ইমেজ এবং অডিও দিয়ে স্লাইড শো র মতো করে সুন্দর ভিডিও তৈরি করে যায়। শুধু ড্র্যাগ এন্ড ড্রপ করে খুব দ্রুত এডিট করা যায়।

এই সফটওয়্যার দিয়ে খুব সহজেই ভিডিও বানানো যায়।এই অনলাইন সফটওয়্যার কাজ করতে গেলে আপনাকে এত সর্বপ্রথম ফ্রি রেজিস্টেশন করে নিতে হতে তার পর ভিডিও ইমেজ অডিও আপলোড করে এডিটিং করতে হবে।
টেক্সট এবং ফিল্টার পরিবর্তনগুলি স্ক্রিনের নীচে করা যায়।

এই সফ্টওয়ারটির নিজেস্ব মিউজিক লাইব্রেরি আছে। রক থেকে শুরু করে মিষ্টি মধুর সং আপনি পাবেন সূম্পর্ণ ফ্রীতে ।

আরও পড়ুনঃ আজব প্রস্তাব বন্ধুর সাথে সেক্স করলেই মিলবে ১০ মিলিয়ন মার্কিন ডলার

OpenShot Video Editor

Nchsoftware

Free video editing software | MAGIX

 

বোনাস পোস্ট :

>> পড়াশোনার পাশাপাশি ফ্রিল্যান্সিং – আউটসোর্সিং এর কাজ করে বাড়তি উপার্জন করুন।

আশা করি এই পোস্টটি আপনাদের ভালো লেগেছে । আপনি কি? এই তথ্যগুলো আগে থেকেই জানতেন? কমেন্ট এর মাধ্যমে জানাবেন। লেখাটি ভাল লেগে থাকলে বন্দুদের মাঝে শেয়ার করুন ।আপনি কোন, বিষয়ে জানতে চান অথবা ভাল পরামর্শ দানে কমেন্ট করুন ।ধন্যবাদ!

আমাদের যোগাযোগের মাধ্যমঃ
Facebook Page                                                       YouTube Channel

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: This Content is CopyWrite Protected !! BY DMCA