টিকটকে আয়ের নতুন সুযোগ আসছে

Share Now!

টিকটকে আয়ের নতুন সুযোগ


Apon Academy



টিকটকে আয়ের নতুন সুযোগ – Youtube থেকে যেমন অর্থ উপাজন করা যায়, তেমনি টিকটকে বিজ্ঞাপন প্রদরশন করে আয় করা যাবে বলে জানিয়েছে TikTok Authority ।বিজ্ঞাপন আয়ের অংশ থেকে একটা অংশ ভিডিও নির্মাতাদের অর্থ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে টিকটক।

এ জন্য ‘টিকটক পালস (Tiktok Pulse)’ নামের অ্যাড Revenue Share প্রোগ্রাম চালু করতে যাচ্ছে টিকটক। এর ফলে বিজ্ঞাপন প্রদর্শনের মাধ্যমে আয়ের অর্ধেকই ভিডিও নির্মাতাদের দেবে টিকটক। ফলে টিকটকের জন্য ভিডিও তৈরি করে বর্তমানের তুলনায় বেশি আয় করা যাবে। তবে এই সুবিধা সবাই পাবে না, অন্তত এক লাখ সাবস্ক্রাইবার থাকবে হবে।



টিকটকে আয়ের নতুন সুযোগ আসছে

বর্তমানে YouTube এর পরই টিকটকের জনপ্রিয়তা ও ব্যবহারকারী রয়েছে। চীনা এই ভিডিও শেয়ারিং নেটওয়ার্কে ছোট আকারের মজার ভিডিও পোস্ট করে অনেকেই শেলিব্রেটি হয়েছেন। কিন্তু ইউটিউব বা ফেসবুকের মতো বিজ্ঞাপনী আয়ের অংশ ভিডিও নির্মাতাদের না দেওয়ায় দীর্ঘদিন ধরেই সমালোচনায় আছে টিকটক। আর এই সমালোচনা থেকে মুক্তি পেতে এবার ভিডিও নির্মাতাদের সঙ্গে বিজ্ঞাপনী আয়ের অংশ ভাগাভাগি করে নেওয়ার উদ্যোগ নিয়েছে TikTok করতিপক্ষ।


আরও পড়ুনঃ

নিউজ ও ভিডিও শেয়ার করে প্রতিদিন ৫~১০ ডলার উপার্জন করুন | Make Money on Video Share 2022 | Apon Academy

Tiktok Pulse প্রোগ্রামের আওতায় ভিডিওর নির্দিষ্ট স্থানে বিজ্ঞাপন দেখানো হবে। এ জন্য ভিডিও নির্মাতাদের বেশ কিছু জায়গাও নির্দিষ্ট করে দেবে টিকটক। সবকিছু ঠিক থাকলে আগামী মাসেই যুক্তরাষ্ট্রে এ প্রোগ্রাম চালু করা হবে এবং পর্যায়ক্রমে অন্য দেশেও এ সুযোগ মিলবে।

গত বছর বিজ্ঞাপনের মাধ্যমে প্রায় ৪৬০ কোটি ডলার আয় করেছে টিকটক। বিজ্ঞাপন থেকে আরও বেশি আয় করতে সম্প্রতি ভিডিও ধারণের সময় সর্বোচ্চ ১০ মিনিট করেছে টিকটক কর্তৃপক্ষ।

 

সূত্র: TikTok Community

 


আরও পড়ুনঃ

>>>Work from Home- Easy task Per Day $15 – Picoworkers Bangla Tutorial

>>> চাকুরী পরীক্ষা ও ব্যবসায় সফলতা লাভের কার্যকরী আমল

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.