এই তরুন দম্পতি কেন ভাইরাল! এরা কারা ? কেনইবা এদের নিয়ে ফেসবুকে মাতামাতি | Nethmi & Buddika

তরুন দম্পতি
Nethmi & Buddika Wedding Photography

আসালামু আলাইকুম শুপ্রিয় দর্শক, কেমন আছেন সবাই, আশা করি ভালই আছেন।

এই তরুন দম্পতির যুগল ছবি, সাম্পতিক নেট দুনিয়াতে ভাইরাল হয়েছে । এরা কারা ? এদের বাড়ি কথায়? কিভাবে যুগল বন্দী হল? সবি আমরা জানব।

আপনারা দেখছেন আপন একাডেমীর ওয়েবসাইট । আমার এই সাইট এ প্রতিনিয়ত , Outsourcing, Freelancing , Tech New, Tech Education এবং গল্প উপন্যাস, কবিতা  ও সম-সাময়িক বিষয় নিয়ে এই সাইট এ পোস্ট করা হয়ে থাকে । আপনিও এই সাইট এ Registration করে  আপনার মূল্যবান পোস্ট করতে পারবেন ।  আমার এই সাইট এ যদি নতুন এসে থাকেন তাহলে  বন্দুদের মাঝে শেয়ার করবেন । আর যদি আল রেডি শেয়ার করবেন করে থাকেন তাহলে অসখ্য ধন্যবাদ ।

আরও পড়ুন: ফোন নম্বরে কল করার নতুন অ্যাপ আনলো Facebook CatchUp

সাম্পতিক যে ছবিটি নেট দুনিয়ায় ভাইরাল হয়ছে এই তরুন দম্পতির । আমরা এর সঠিক তথ্য না জেনেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করছি । আসলেই কি? এরা বিবাহ করেছেন?

এই তরুন দম্পতি কেন ভাইরাল! এরা কারা ? কেনইবা এদের নিয়ে ফেসবুকে মাতামাতি | Nethmi & Buddika

কিছু দিন হল এই তরুন তরুণীর ছবি সোশ্যাল মিডিয়া গুলোতে ঘুরে বেড়াচ্ছে, দেশের গণ্ডি পেরিয়ে, সারা বিশ্ব । অনেকই মনে করেছিল এরা সম্ভবত বাংলাদেশি । আবার ভারতীয় নেটিজেন গন, ভেবেছিল এরা ভারতীয় তরুন দম্পতি । এই অল্প বয়সের তরুন তরুণীর বিবাহের ছবি দেখে নেট দুনিয়ার সবাই ফিদা হয়ে জায়। অনেকেই আবার এদের সমালোচনা করছেন।

আরও পড়ুন: শিক্ষার্থীদের জন্য চালু হচ্ছে ‘ফেসবুক ক্যাম্পাস’

এদের দেখে বাংলাদেশি অথবা ভারতীয় মনে হলেও এরা মুলত শ্রীলঙ্কার নাগরিক। এই উপমহাদেশের মানুষ গুলোর শারীরিক গঠন অনেকটাই অভিন্ন ও একই । গত শনিবারে দেশটির Theekshana Photography নামক প্রফেশনাল ফটোগ্রাফির তোলা কিছু ছবি তার ফেসবুক পেজ শেয়ার করেন।

তিনি লেখেন যে, যারা এই ধরনের ছবি উঠাতে চান তারা যেন তার সাথে যোগাযোগ করেন। সিংহলি ভাষার এই ফটোগ্রাফার, এই সুন্দর অল্প বয়সের তরুন তরুণীর নাম দিয়ে ছবি গুলো পোস্ট করেন । এই ছবি গুলো নেট জনতার ভাল লেগে যায়, তাই তারা প্রতিনিয়ত ছবিটি শেয়ার করতে থাকেন । প্রতিটা সোশ্যাল মিডিয়ায় শেয়ার এর ফলে সকল দেশিও সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোর হোম পেজে জায়গা করে নেয়। এতেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায় তরুন দম্পতির ছবি গুলো। শুরু হয় আলোচনার সমালোচনা ঝড় । এই তরুন তরুনির নাম যথাক্রমে Nethmi এবং Buddika । ছবি গুলো মুলত Post Wedding Photography অর্থাৎ বিবাহ পরবর্তী ফটোগ্রাফি।

ভারতীয় ও বাংলাদেশিও নেটিজেনদের মতামত থেকে জানা যায় যে, এরা ওপরিণত বয়সে বিবাহ করেছে, আবার অনেকি বলেছে এই জুটি একেবারেই বেমানান হয়েছে আবার অনেকই বলেছেন ভাই আপনি এদের টাকা ফেরত দেন কারন আপনার ১ হাজার লাইকের পেজ এখন ২৪ হাজার লাইক হয়েছে আবার একজন শ্রীলঙ্কান নেটিজেন লেখেছেন, কেন ভাই এই রকম ছবি দিয়ে আমাদের হৃদয়য়ে রক্তক্ষরণ করেন । আরেক জন লেখেছেন আমি অনাকে চিনি, ওনি ছোট থেকেই শাক সবজি খায় এবং শরীর চর্চা করে এই কারনে তার বয়স এতো কম দেখায় বর্তমানে তার বয়য় ২৭ বছর ।

আরও পড়ুন: ইনস্টাগ্রাম থেকে অর্থ উপার্জনের ৭টি সহজ উপায় | Make Money on Instagram

এই ছবি গুলো ২০ সেপ্টেম্বর থেকে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে ঘুরে বেড়াছে এক দেশ থেকে অন্য দেশে । কোন কারন ছারাই সবাই শেয়ার করে যাচ্ছেন । অনেকেই বলছেন এই ছবি গুলো মুলত, তার ফটোগ্রাফি প্রতিষ্ঠানকে প্রচারের জন্য উঠিয়ে ছিলেন । নেট দুনিয়াতে অনেকই না জেনে, না বুঝেই, অনেক নেটিজেনই শেয়ার করে থাকেন এর ভিতর অনেক পোস্ট থাকে যা প্রতারণা ও অপরাধ মুলক পোস্ট । এতে অনেক সাধারন মানুষ ক্ষতির সন্মুখিন হন। আমার বাক্তিগত পরামশ হল, কোন কিছু শেয়ার করার আগে অবশই সেটা ভাল করে জেনে বুঝে তার পর শেয়ার করবেন ।

 

আমার এই লেখাটি যদি ভাল লেগে থাকে তাহলে বন্ধুদের মাঝে শেয়ার করবেন ।আর এই তরুন দম্পতির সম্পর্কে আপনার কি ধারনা তা Comment করে জানাবেন । ধন্যবাদ সবাই ভাল থাকবেন, পরবর্তী Episode দেখার আমন্তন জানিয়ে আজকের মত এখানেই বিদয় নিচ্ছে। আল্লাহ হাফেজ

আরও পড়ুন: How to Earn Money on Twitter | Twitter Marketing Bangla | Advance Twitter Marketing Strategy

 

Share Now!

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.