পুরুষের যে অঙ্গটি মেয়েদের আকর্ষণ করে!

Share Now!
মেয়েদের-আকর্ষণ-করে
পুরুষের যে অঙ্গটি মেয়েদের আকর্ষণ করে!

পুরুষের যে অঙ্গটি মেয়েদের আকর্ষণ করে! – ছেলে হোক অথবা মেয়ে সবাই  চায় সুন্দর হতে। একটা সময় আসে যখন ছেলে  এবং মেয়ে উভয়েই  বিপরীত লিঙ্গের প্রতি প্রবল আকর্ষিত হয়।

প্রতেকেই একে অপরের প্রতি আকর্ষিত হওয়ায়, উভয়েই উভয়ের মনের মত হয়ে উঠতে চেস্টা করে। ফলে তারা নিজেদের কীভাবে আরও সুন্দর ও আকর্ষণীয় করা যায়, তার প্রতি অতিরিক্ত জোড় দিয়ে থাকেন। মেয়েরা রুপ চর্চায় বিভিন্ন ধরনের কসমেটিকস্, প্রসাধনী ও মেক আপ ব্যবহার করে থাকেন। অপরদিকে, পুরুষেরাও নিজেদেরকে অন্য মেয়েদের প্রতি একটু বেশি আকৃষ্ট করে তোলার জন্য বিভিন্ন জিনিষ ব্যবহার করে থাকেন।

পুরুষের যে অঙ্গটি মেয়েদের আকর্ষণ করে!

বিষয়টি জেনে অবাক হবেন যে,  মেয়েদের কাছে আকৃষ্ট হয়ে ওঠার জন্য শুধুমাত্র এটা ওটা মেখে সুন্দর হলেই চলবে না। মেয়েরা কোনো পুরুষকে, তার সঙ্গী হিসেবে বেছে নেওয়ার পূর্বে ভালো সুন্দর চরিত্রের পাশাপাশি অনেক দিকেই খেয়াল রাখেন। কোনো মেয়ে, কোনো একটি পুরুষকে সরাসরি প্রত্যক্ষ না করলেও, তার সাথে মেলা মেশার আগেই আড় চোখে তার মধ্যে প্রয়োজনীয় গুনগুলি আছে কিনা, তা যাচাই করে নিয়ে থাকেন।

আরও পড়ুনঃ যে কোন কারনেই – আপনি কি হতাশ ? – নিরাশ হচ্ছেন

জানেন কী, ছেলেদের শরীরের কোন অঙ্গটি নারীদের সবচেয়ে বেশি পছন্দ?। যে অঙ্গ দেখলেই নারীরা কাতর হয়ে যায়, জানেন কী সেই অঙ্গ কোনটি?।একটা কথা মনে রাখতে হবে , সব মেয়েদের পছন্দ এক নয়, অনেকই হয়তো ভাবছেন ছেলেদের সুন্দর চোখ থাকলেই হয়তো ভালো লাগে, আবার কেউ হয়তো ভাবছেন নাক বা ঠোট বা ভ্রু সুন্দর হলে হয়তো  মেয়েরা আকৃষ্ট হবেন। কিন্তু এই ধারনা  একেবারেই ঠিক নয়। সবার ধারনাকে এক প্রকার মাত দিয়েই বলা হয়েছে ছেলেদের সবচেয়ে আকৃষ্টকর অঙ্গ হচ্ছে  হাত। কিন্তু কেন?

আপনি হয়তো ভাবছেন, এতো সুন্দর সুন্দর অঙ্গ থাকতে, হাত কী করে সবচেয়ে আকৃষ্টকর  হয়। ছেলেদের পক্ষে এটা মেনে নেওয়া কিছুটা হলেও  কঠিন বাপার। কিন্তু মেয়েরা ছেলেদের হাতকেই সবচেয়ে আকৃষ্টকর অঙ্গ হিসেবে দেখেন বলে বিভিন্ন গবেষণায় ও গন মাধ্যমে উঠে এসেছে।

আরও পড়ুনঃওয়েবসাইটের মাধ্যমে ৬ টি সহজ পদ্ধতিতে অর্থ উপার্জন!

কিছু দিন পূর্বে  ” ডিউই ” নামের একটি টুইটার অ্যাকাউন্ট থেকে একটি হাতের ছবি পোস্ট থেকে এই কথাটিই উঠে এসেছে। এই হাতের ছবিটাই প্রচুর ‘লাইক’ এবং ‘রি-টুইট’ হয়।শুধু নারী নন, এই হাতের মাজেজা বুঝতে তাতে হুমড়ি খেয়ে পড়েছেন অনেক বিজ্ঞানী। এরপর বিজ্ঞানীদের মধ্যেও তা নিয়ে রীতিমত গবেষনা শুরু হয়। তারাও গবেষনা দ্বারা প্রমান করেন যে,  সব অঙ্গের মধ্য  বেশিরভাগ মেয়েরাই, ছেলেদের হাত দেখে প্রেমে পড়েন।

তবে এর মধ্যেও রয়েছে একটি টুইট ” ডিউইর ” করা টুইটে তিনি যে হাতের ছবি দিয়েছিলেন তা দেখে মাথা খারাপ হয়ে যায়। কিছু পুরুষের তারা রিপ্লাই টুইটে নিজেদের হাতের ছবি দিয়ে বলেন যে,  তাদের হাতে কী খারাপ রয়েছে, তাদের হাত কেন আকৃষ্ট নয়।

এর উত্তর গবেষক গন উত্তর দেন বলেন, সব হাত নারীদের কাছে আকৃষ্ট নয়। নারীরা কর্ম বলিষ্ঠ শিরা বেরেনো হাত বেশি পছন্দ করেন। এর মানে হল কর্মঠ ও সুঠাম দেহের, ছেলেদের বেশি পছন্দ করে থাকেন।

তবে নারীদের এই  ” হাত “ প্রেমের গল্পে নারীদের পাশাপাশি নানা রকম প্রশ্ন করেন পুরুষরাও।একজন লেখেন লেখেন – যেসব ছেলেদের হাতের শিরা উপশিরা দেখা যায় তারা  মুলত অধিক পরিশ্রমী ও শক্তিশালী হয়। তুলনামূলকভাবে উত্তম বংশধর জন্মদানের সম্ভাবনা বেশী থাকার কারণে, নারীরা পরিশ্রমী ও শক্তিশালী পুরুষের যে কোন বৈশিষ্ট্য প্রাকৃতিক ভাবে নারীদের বেশী আকৃষ্ট করে থাকে।

আরও পড়ুনঃ ডিজিটাল মার্কেটিং কি? | ডিজিটাল মার্কেটিং এর সুবিধা | ডিজিটাল ও প্রচলিত মার্কেটিং এর মধ্যে পার্থক্য

পুরুষের হাতের প্রতি নারীদের আসক্তি নিয়ে  অসংখ্য গবেষণা হয়েছে। এই ধরুন, ডান হাতের অনামিকা আর তর্জনীর মধ্যে উচ্চতার পার্থক্য নিয়ে গবেষণা করেছে ফ্লোরিডা বিশ্ববিদ্যালয়। তাদের সমীক্ষায় উঠে এসেছে যে, তর্জনী থেকে অনামিকার উচ্চতা বড় হলে সেই পুরুষ তুলনামূলক বেশি সন্তান জন্মের সক্ষম হন। তার আইকিউও অন্যদের তুলনা বেশি হয়ে থাকে। এমন সঙ্গীকেই তো নারীরা চাইবেন!

আবার জেনেভা বিশ্ববিদ্যালয়ের একদল গবেষক জানিয়েছেন,  অধিক  বেশি না হলেও, নারীরা পুরুষকে পছন্দ করার ক্ষেত্রে ” হাতকে ”  বেশ গুরুত্ব দিয়ে থাকেন। আরও কিছু অঙ্গপ্রত্যঙ্গের ব্যাপারে আড়চোখে নারীরা ঠিকই পরখ করে নেন । সেসবের কথা আরেক দিন হবে! আজকের মত বিদয়, ভাল থাকবেন সবাই,

 

লাইক, কমেন্ট ও সাবস্ক্রাইব করে উপার্জন করুন শত ডলার । ডাটা এন্ট্রি কাজ । পেমেন্ট বিকাশে

প্রেমিকার স্থান দখলে নিচ্ছে সেক্স রোবট – বিপর্যয়ে মানব সভ্যতা – যৌন কর্মীর ভূমিকায় রোবট

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.