টিকটকের ভিডিও ফিড চালু টুইটারে

Share Now!
টিকটকের ভিডিও ফিড চালু টুইটারে

ভিডিও ফিড – টিকটকের আদলে নিজেদের সাইটে ভিডিও ফিড সুবিধা চালু করার ঘোষণা দিয়েছে টুইটার কর্তৃপক্ষ । এর নাম দেওয়া হয়েছে Immersive Media Viewer যার ফলে, বন্ধুদের শেয়ার করা ভিডিও দেখার সময়, ভিডিওর নিচে আর অনেক বিষয়ের Video Recommend করবে টুইটার। ফলে স্ক্রল করে খুব সহজেই একের পর এক পছন্দের ভিডিও দেখার সুযোগ পাবেন ব্যবহার কারিগন। চাইলে অন্য ভিডিও না দেখেও সরাসরি মূল টুইটে ফিরে যাওয়া যাবে।

টিকটকের আদলে টুইটারে চালু হচ্ছে ভিডিও ফিড সুবিধা

এই ভিডিও ফিড আগামী কয়েক দিনের মধ্যেই IOs ব্যবহারকারীদের জন্য উন্মমুক্ত করা হবে বলে জানিয়েছে টুইটার, তবে কবে নাগাদ Android ব্যবহারকারীদের জন্য উন্মমুক্ত করা হবে তা এখুন জানাইনি Twitter Authority। এই Video Feed এর কারনে খুব সহজেই পছন্দের ভিডিও গুলো দ্রুত খুঁজে পাওয়া যাবে। 

এদিকে টুইটারে শেয়ার করা জনপ্রিয় ভিডিও গুলো সম্পর্কে ধারণা দিতেই ‘Video for You’ নামের আরও নতুন একটি সুবিধা চালুর জন্য কাজ করছে টুইটার কর্তৃপক্ষ । 

এছাড়াও ‘ Edit Tweet ’  সুবিধা চালুরও উদ্যোগ নিয়েছে টুইটার। যার ফলে, টুইট করার পর বানান ভুল অথবা তথ্য সম্পাদনা করা যাবে Facebook এর মত।

এছাড়াও নতুন আরও একটি সুবিধা চালু করতে যাচ্ছে Twitter Authority। তা হল, ছবি ও ভিডিও এক সাথে পোস্ট করা যাবে। প্রাথমিকভাবে নির্দিষ্ট সংখ্যক ব্যবহারকারী এই সুবিধা উপভোগ করতে পারবে।

আরও পড়ুনঃ

>> এবার ইউটিউব শর্টস থেকে আয় করতে পারবেন নির্মাতাগন

>> অ্যামাজন আনছে টিকটকের আদলে ” অ্যামাজন শর্টস “

>> ফেসবুকের বিকল্প মাইক্রোসফট সোশ্যাল মিডিয়া ” Viva Engage “

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.