থ্রেডস পোস্ট থেকে টাকা আয়ের সুযোগ দিচ্ছে মেটা

Share Now!
থ্রেডস পোস্ট থেকে টাকা আয়
Threads Post To Earn Mone;y

সম্প্রতি মেটা’র সোশ্যাল মিডিয়া অ্যাপ থ্রেডস ১৫০ মিলিয়ন মাসিক ব্যবহারকারীর মাইলফলক অতিক্রম করেছে। যদিও অনেকে অ্যাপটির ভবিষ্যৎ নিয়ে সংশয়ে ছিলেন, তবুও থ্রেডস-এর গ্রোথ অব্যাহত রয়েছে।

এ সফলতা ধরে রাখতে মেটা একটি লিমিটেড টাইম বোনাস প্রোগ্রাম চালু করেছে, যা মার্চ মাসে ইনভাইট-অনলি ভিত্তিতে শুরু হয়। বর্তমানে এটি শুধুমাত্র যুক্তরাষ্ট্রে সীমাবদ্ধ, তবে প্রাথমিক সাফল্যের ওপর ভিত্তি করে ভবিষ্যতে অন্যান্য দেশেও এটি চালু করা হবে।

কীভাবে যোগদান করবেন?

বোনাস প্রোগ্রামে যোগদানের জন্য কোনো ব্যবহারকারী নিজে থেকে আবেদন করতে পারবেন না। মেটা নিজেই নির্বাচন করছে কে এই প্রোগ্রামে অংশ নেবে। যোগদানের প্রধান শর্তগুলোর মধ্যে রয়েছে একটি পাবলিক থ্রেডস (Threads) প্রোফাইল থাকা এবং ইনস্টাগ্রামের বোনাস সম্পর্কিত শর্তগুলো মেনে চলা।

বোনাস প্রাপ্তির শর্ত

বোনাস পাওয়ার জন্য একটি পোস্টে কমপক্ষে ২,৫০০ ভিউস থাকতে হবে। তবে কপিরাইটেড ম্যাটেরিয়াল, টেক্সট ছাড়া পোস্ট, বা বুস্টেড ভিউস এর ক্ষেত্রে বোনাস দেয়া হবে না। এছাড়া, অন্য প্লাটফর্মের ওয়াটারমার্ক বা ব্র্যান্ড পার্টনারশিপ পোস্টের জন্যও বোনাস প্রযোজ্য নয়।

আয় চেক ও পেআউট

ক্রিয়েটরগণ তাদের আয় প্রফেশনাল ড্যাশবোর্ড থেকে চেক করতে পারবেন। তবে টাকা তোলার জন্য একটি মিনিমাম এমাউন্ট আয় করতে হবে। যদি কেউ সেই পরিমাণ আয় না করে, তাহলে তিনি পেআউট পাবেন না, তবে ভবিষ্যতে আপনি অন্যান্য বোনাস প্রোগ্রামে অংশগ্রহণের সুযোগ পাবেন।

থ্রেডসে নতুন সম্ভাবনা

এই প্রোগ্রামের ফলে ইনস্টাগ্রামে ফলোয়ার থাকা ব্যবহারকারীরা থ্রেডসে পোস্ট করার দিকে বেশি আগ্রহী হতে পারেন। ইতিমধ্যে ইন্সটাগ্রামের মাধ্যমেই থ্রেডস-এর পোস্ট দেখা যাচ্ছে। যদিও এই বোনাস প্রোগ্রাম সাময়িক, তবে আশা করা যাচ্ছে ভবিষ্যতে ফেসবুকের মতো নিয়মিত মনিটাইজেশন প্রোগ্রাম থ্রেডসে চালু হবে।

পোস্টটি শেয়ার করতে ভুলবেন না!

  Google News প্রতিদিন আপডেট টেক নিউজ পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

আরও পড়ুনঃ 

>>  অ্যান্ড্রয়েডের চেয়ে এগিয়ে থাকতে আইফোনে নতুন পাঁচ সুবিধা

>> গুগলের এআই ফটো এডিটিং ফিচার একদম বিনামূল্যে

আমাদের সোশ্যাল মিডিয়া সুমহঃ

                       আপন একাডেমী ফেসবুক পেইজঃ    এই পেজ ভিজিট করুন

          ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে:  এখানে ক্লিক করুন

             Thanks for reading this post and Follow my Social Media Page or Groups.

Reference:

থ্রেড অ্যাপ দিয়ে অর্থ উপার্জন

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.