Google Chrome Aw Snap! Error Problem Solved – গুগল ক্রোমে ব্রাউজিং সমস্যা সমাধান

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন। আশা করি ভালোই আছেন। যেখানেই থাকুন ভালো থাকুন সুস্থ থাকুন। অবশ্যই মাস্ক পরে বাহিরে বের হবে । আজকে যে বিষয়টি নিয়ে আলোচনা করবো সেটা হলো। । Google Chrome Aw Snap! Fix Problem । Chrome Fix Problem Solved.

Google Chrome Aw Snap! Error Problem Solved – গুগল ক্রোমে ব্রাউজিং সমস্যা সমাধান

আমার যারা কম্পিউটার ও মোবাইল ব্যবহার করে থাকি। ইন্টারনেট তো ব্যবহার অবশ্যই করি। ইন্টারনেট ব্রাউসিং এর জন্য ব্রাউসার হিসাবে গুগল ক্রোম অথবা মজিলা ফায়ারফক্স ব্রাউসার ব্যাবহার করি। ইন্টারনের ব্রাউসিং এর জন্য অনেক সময় ব্রাউসার Crash/ Error / Fix প্রব্লেম হয়ে থাকে। ইন্টারনেট ব্রাউসিং করতে পারিনা। অনেক গুলো ব্রাউসিং প্রব্লেম এর মধ্যে Aw Snap! একটা প্রব্লেম। এটা কিভাবে Solved করা যায় তাই আজ শিখবো , তো চলুন।
ভিডিও দেখুন :
দুটা পদ্ধতিতে আপনি এই সমস্যা সমাধান করতে পারবেন।
১. গুগল ক্রোম উপর karsor রেখে রাইট মাউস এ ক্লিক করে প্রপার্টিস এ ক্লিক করবেন । এর পর টার্গেট লিংক এর শেষে -no-sendbox লিখে Apply করবেন ।
২. Windows +R চেপে Run বাটন এ msconfig লিখে Enter দিবেন। এরপর স্টার্টআপ এ ক্লিক করে সবই Disabled করে Enter দিবেন। এর পর কম্পিউটার রিস্টার্ট ক্লিক করবেন। Same Process আবার Startup এ ক্লিক করে সবই Enabled করে দিবেন। এর পর Apply বাটন এ ক্লিক করবেন। এবার আর রিস্টার্ট দিতে হবে না। এবার গুগল ক্রোম ওপেন করুন। সমস্যা সমাধান হয়ে যাবে।

আশা করি এই পোস্টটি আপনাদের ভালো লেগেছে । আপনি কি? এই তথ্যগুলো আগে থেকেই জানতেন? কমেন্ট এর মাধ্যমে জানাবেন। লেখাটি ভাল লেগে থাকলে বন্দুদের মাঝে শেয়ার করুন ।আপনি কোন, বিষয়ে জানতে চান অথবা ভাল পরামর্শ দানে কমেন্ট করুন ।ধন্যবাদ!

আমাদের যোগাযোগের মাধ্যমঃ
Facebook Page                                                       YouTube Channel

Share Now!

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: This Content is CopyWrite Protected !! BY DMCA