ভিডিও আপলোড করে উপার্জন করুন $১০০০ ডলার প্রতিমাসে | Top 10 Best Highest Paying Video Uploading site list

ভিডিও আপলোড করেও অনেক টাকা উপার্জন করা যায়। চাকরি ও পড়াশোনার পাশাপাশি অবসর সময় ভিডিও তৌরি করে আপলোড করে অনেক টাকা উপার্জন করতে পারবেন। যা আপনার বাড়তি আয়ের পথ দেখাবে। অবসর সময়কে কাজে লাগিয়ে একটা বাড়তি উপার্জন করতে পারবেন। আজ আমরা এমন অনেক গুলো ভিডিও উপলোডিং সাইট নিয়ে বিস্তারিত আলোচনা করবো। পুরো টপিকস টা পড়বেন তাহলে অনেক কিছুই জানতে ও শিখতে পারবেন। যারা ভিডিও এডিটিং করতে পারেন না তারা আমার এই চ্যানেলের ভিডিও দেখে নিতে পারেন।

আরও পড়ুনঃ পড়াশোনার পাশাপাশি ফ্রিল্যান্সিং – আউটসোর্সিং এর কাজ করে বাড়তি উপার্জন করুন

আমরা অনেকেই শুধু ইউটুবে দিয়ে উপার্জন করা যায় সেটাই জানি। কিন্তু ইউটুবে এর অল্টারনেটিভ সাইট আছে যা ইউটুবের ভিডিও গুলো এই সাইট গুলোতে আপলোড করে উপার্জন করতে পারবেন। সেক্ষেত্রে আপনার ভিডিও তৌরি করা লাগবেনা ইউটুবে থেকে ডাউনলোড করে এই সাইট গুলোতে আপলোড করলেই হবে।

ভিডিও উপলোডিং অনেক সাইট আছে তার মধ্যে থেকে বেস্ট ১০ টি সাইট নিয়ে আমি আলোচনা করবো। আমি যে সাইট গুলো থেকে উপার্জন করতে পড়েছি এবং ১০০% পেমেন্ট করে থাকে সেই সাইট গুলো আপনাদের কাছে তুলে ধরলাম।

ভিডিও আপলোড করে উপার্জন করুন $১০০০ ডলার প্রতিমাসে | Top 10 Best Highest Paying Video Uploading site list.

আরও পড়ুনঃ নানা সুবিধা নিয়ে হাজির কালারওএস ৭ অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম #Android Color OS 7

10.Veoh

9.MetaCafe
8.Myspace

7.Amazon Video Direct
6.Twitter Amplify

5.Twitch

টুইচ হলো বিশ্বের শীর্ষস্থানীয় জনপ্রিয় লাইভ ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম। টুইচ এ লাইভ গেমিং এন্ড চ্যাটিং করা যায়। এই জন্যই এটা লাইভ স্টিমিং এর জন্য বিখ্যাত।
টুইচ একটি লাইভ স্ট্রিমিং ওয়েবসাইট যা অ্যামাজনের একটি সহায়ক সংস্থা টুইচ ইন্টারেক্টিভ দ্বারা পরিচালিত হয়

4.Vimeo

ভিমিও একটি ভিডিও হোস্টিং, শেয়ারিং এবং পরিষেবা প্ল্যাটফর্ম। ভিমিও একটি বিজ্ঞাপন-মুক্ত ভিত্তিতে পরিচালনা করে এবং এর পরিবর্তে ভিডিও সামগ্রীর জন্য সাবস্ক্রিপশন পরিকল্পনা সরবরাহ করে উপার্জন অর্জন করে।

3.Facebook Creator Studio

ফেসবুক ক্রিয়েট স্টুডিও একটি ভিডিও শেয়ারিং প্লাটফর্ম।আপনি দিনের কত সময় তো ফেইসবুক অপচয় করেন কিন্তু এই সময় দিয়ে ফেইসবুক থেকে উপার্জন করতে পারবেন। ফেইসবুক থেকে টাকা উপার্জন করতে হলে আপনাকে একটা পেজ তৌরি করতে হবে এরপর ফেসবুক ক্রিয়েট স্টুডিও account করতে হবে। আপনার পেজে ৩০০০০ মিনিট ওয়াচিং টাইম এবং ১০০০ ফলোয়ার থাকতে হবে তবেই আপনার আর্নিং হবে। ইউটুবে থেকে বেশি ইনকাম করা যায় ফেইসবুক দিয়ে কারণ ফেইসবুক ব্যবহার করি বেশি।

2.Dailymotion

ডেইলিমোশন হচ্ছে একটা ভিডিও শেয়ারিং প্লাটফর্ম। যার মাধ্যমে আপনার ভিডিও শেয়ার করে উপার্জন করতে পারেন। এটা ইউটুবের অল্টারনেটিভ ওয়েবসাইট।আপনি চাঁইলে ইউটুবের ভিডিও গুলো এডিট করে ডেইলিমোশন আপলোড করতে পারবেন। এই সাইট টি $১০০ ডলার হলে আপনাকে পেমেন্ট করবে। paypal অথবা পায়নীর ব্যাঙ্ক account এর মাধ্যমে।

আরও পড়ুনঃ আজব প্রস্তাব বন্ধুর সাথে সেক্স করলেই মিলবে ১০ মিলিয়ন মার্কিন ডলার

1.YouTube

ইউটিউব এমন একটা ভিজুয়াল মিডিয়া যা ছোট থেকে বড় সবই জানে।ইউটুবে আপনার তৌরি করা ভিডিও আপলোড করে উপার্জন করতে পারবেন। প্রতি ১০০০ ইউনিক ভিসিটর ভিউ থেকে $২ ডলার থেকে $৫ ডলার পর্যন্ত উপার্জন করতে পারবেন। ভিডিও মার্কেটিং এর জন্য ইউটিউব একটা অপরিহার্য মিডিয়া।

 

Others More sites and all Source Collected form GoodsPoints

উপসংহার :

আগামী ২০২১ সালের মধ্যে শতকরা ৭৫% লোক বিনোদনের মাধ্যম হিসাবে ভিডিও দেখে থাকবে।তাই এখুনি আপনার আবেগ কে কাজে লাগিয়ে বিভিন্ন বিষয়ের উপর ভিডিও বানিয়ে বাড়তি উপার্জন করতে পারবেন।আপনার অবসর সময়কে কাজে লাগিয়ে আপনার ক্যরিয়ার ডেভেলপ করতে পারবেন।এখুনি উপযুক্ত সময় তাই শুরু করে দিন আজ থেকেই। আর্টিকেল টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং আপনার মূল্যবান মতামত পেশ করুন। সুস্থ থাকুন, ভালো থাকুন। ধন্যবাদ

Share Now!

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.