Pricila New York Biography | Fatema Pricila Biography | প্রিসিলার জীবন কাহিনি 

Fatema Pricila
Pricinal New York Biography

প্রিসিলার জীবন কাহিনি 

পৃথিবীতে গত কয়েক শতাবধিতে অনেক মহীয়সী নারী এসে ছিলেন তাদের মধ্য মাদার তেরেসা ও প্রিঞ্চেসস ডাইনা সহ অনেকেই । এরা খিস্তান ও অন্য ধর্মের অনুসারী হয়েও তারা ধর্ম, বর্ণ নিরবিশেষে মানবতার কল্যাণে কাজ করে গেছেন । পেয়েছেন অনেক সন্মাননা ও পুরুস্কার । বর্তমান সময়েও এই রকম মানবতা বাদী হিসাবে পরিচিত হয়েছেন বাংলাদেশীও বংশদূত ফাতেমা প্রিসিলা ।

Pricila New York Biography | Fatema Pricila Biography | প্রিসিলার জীবন কাহিনি

এই আল্প বয়সেও সে মানবতার কল্যাণে কাজ করে যাচেন । তার এই মহৎ কাজের অর্থ যোগান আশে তার ইউটিউব চ্যানেল Pricila New York থেকে । তিনি ২০১৫ সালে তার একটি পুরাতন ইমেইল দিয়ে এই চ্যানেল তৈরি করেন । কিন্তু সে খুব একটা সুবিধা করতে পারেনি । প্রথম দিকে তাকে অনেক কাঠক্ষর পরাতে হয় । তিনি তার ইউটিউব চ্যানেলে এখন পর্যন্ত ৫৪২ টিরও বেশি ভিডিও পাবলিশ করেন বিভিন্ন বিষয়ে ।

আরো পড়ুন : মোবাইল টাওয়ারকে বানানো হচ্ছে ওয়াইফাই টাওয়ার | Wifi Tower । Broadband Internet 

বর্তমান সময়ের সবচে জনপ্রিয় ইসলামিক স্কলার ডঃ মিজানুর রহমান আল-আযহারীকে নিয়ে সংরক্ষিত মহিলা আসনের এম পি মমতাজ বেগম নানা রকম কুটুকতি করেন । ২০২০ সালের প্রথম দিকে এই বিষয় টি নিয়ে ফাতেমা পিসিলা , সরকার ও গায়িকা মমতাজ কে নিয়ে একটি ভিডিও পাবলিশ করে । তার এই ভিডিও টি ভাইরাল হয়ে জায় । মিলিয়ন ভিউ হয়ে এর পর থেকে তাকে আর ফিরে তাকাতে হয়নি । এই ভিডিও টি পাবলিশ হবার পর থেকে হু হু করে বারতে থাকে তার subscriber ও followers সংখ্যা । মেয়েটি ছোট হলেও অনেক বুদ্ধিমতী । প্রথম দিকে সে প্রচুর পরিচম করে ছেন তার ইউটিউব চ্যানেল কে একটি ভাল অবস্থানে দারকরানর জন্য । তার ইউটিউব চ্যানেল , ” Pricila New York ” থেকে যে অর্থ টুকু আসে সেই অর্থ দিয়ে মানব কল্যাণে বায় করে থাকেন ।
ফাতেমা পিসিলা সমসাময়িক বিষয় নিয়ে Video Content Create করে থাকেন । বর্তমানে সে বাংলাদেশ সহ অন্য অন্য দেশের জনপ্রিয় বাক্তিদের নিয়ে লাইভ টক শো করে থাকেন । সেখানে তিনি Host হিসাবে উপস্থাপন করে থাকেন । তার শালিন বচন ভঙ্গি দিয়ে ভাঙ্গা ভাঙ্গা বাংলা ভাষায় সুন্দর করে গুছিয়ে কথা বলেন ।

আরো পড়ুন : Mi Wifi Repeater Pro Review and Price

তার জন্মস্থান বাংলাদেশের কুমিল্লা জেলায় । ৬ মাস বয়সে বাবা-মার সাথে পারি জমান আমিরিকার New York শহরে । সেখানেই তার বেরে উঠা বর্তমানে সে level 10 এ পড়েন । তার রয়েছে অভাবনীয় প্রতিভা, এই বয়সেই সে বিভিন্ন short film ও music video দিক নিরদেশনা দিয়ে থাকেন । ভিতরে মানুষ নামে short film করে director হিসাবে অনেক জনপ্রিয়তা পেয়েছেন । এছারাও বিভিন্ন মিউজিক ভিডিও তেও মডেলিং করেছে । অন্ধ শিল্পী অনিকা তাবাসুম এর কণ্ঠে গাওয়া গানে । মিউজিক ভিডিও তে নিজেই director ও মডেল হিসাবে কাজ করেন, অসাধারন তার প্রতিভা এই মিউজিক ভিডিও থেকে যে অর্থ আসে সব টুকু অন্ধ শিল্পী অনিকা তাবাসুম কে দিয়ে দেন । এই বিষয়ে জানতে চাইলে তিনি বলেন আমি level 5 থেকেই অভিনয় ও মডেলিং ক্যারিয়ার এ মনোনিবেশ করি । আমি নিউ ইয়র্ক ফিল্ম একাডেমী থেকে গ্রাজুয়েশন করি ।

এ ছাড়াও আমার ক্যারিয়ার কে ডেভেলপ করতে বিভিন্ন course ও evant এ অংশ গ্রহণ করি ।
তার ইউটিউব চ্যানেল এ inspiration ও Motivational content দিয়ে ভিডিও পাবলিশ করেছেন । এছাড়াও learn with pricila categorite সে english language সহ বিভিন্ন বিষয়ে শিক্ষা দান করে থাকেন । বর্তমানে তিনি সমসাময়িক বিষয় নিয়ে কাজ করছেন । তার ইউটিউব ও ফেসবুক পেজে দুইটি ইভেন্ট চালু করেছেন । একটি হল আযান প্রতিযোগিতা অপরতি হল কুরআন কেরায়াত প্রতিযোগিতা । প্রত্যেক ইভেন্ট এ ৩জন করে মোট ৬জন কে পুরস্কিত করবেন। লক্ষ টাকা ও crease । এছাড়াও তার Pricila New York ইউটিউব চ্যানেল এ বাংলা সংবাদ প্রচারে চেষ্টা করছেন ।
ফাতেমা প্রিসিলা বাপক ভাবে কাজ করতে চান মানবতার কল্যাণে । সেই সব মানুষ দের নিয়ে জাদের মাথা গজার ঠাই নেই , বস্ত্র নেই , নেই শিক্ষা ও স্বাস্থ্য সেবা । তিনি বলেন বর্তমান শতাব্দির আই ডোল মাদার তেরেসা ও পিন্সেস ডাইনা । তারা খিস্তান ধর্মের হয়েও মানবতার জন্য মুসলিম, খিস্থান, হিন্দু সহ সব ধর্মের মানুষের সেবায় নিয়জিত ছিলেন ।

আরো পড়ুন : সফলতার জন্য প্রয়োজন ইতিবাচক দৃষ্টিভঙ্গি

ফাতেমা প্রিসিলা বলেন,সকল কাজে তার বাবা-মা অগ্রণী ভুমিকা পালন করেন । ফাতেমা প্রিসিলা বর্তমান Young Generaton দের কে motivate করে সমাজ সেবা মুলক কাজে অনুপেরনা জগাছেন ।তিনি সবাইকে নিয়ে একটা ক্ষুধা ও দারিদ্র মুক্ত সমাজ গঠনে প্রচেষ্টা করছেন এই মানবতা বাদী মহীয়সী নারী । এতি মধ্যে বাংলাদেশে অনেক জায়গায় Pricila New York নামে সংগঠন হয়েছে । Apon Academy র পরোক্ষ থেকে এই মহীয়সী নারীকে সন্মান জানাছি ।
শুপ্রিয় দর্শক আপনারা সর্বদা ভাল কাজে অনুপেরনা ও সহযোগিতা করবেন ।
এই পোস্ট টি যারা কোষ্ঠ করে পরলেন তাদের কে জানাই অনেক অনেক ধনবাদ ।

Share Now!

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: This Content is CopyWrite Protected !! BY DMCA